মঙ্গলবার , ১৪ মে ২০২৪ | ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. কমিউনিটি
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. ফটো গ্যালারী
  7. বিজ্ঞান ও প্রযুক্তি
  8. বিনোদন
  9. ভিডিও গ্যালারী
  10. যুক্তরাজ্য
  11. লাইফ স্টাইল
  12. শিক্ষা
  13. সর্বশেষ
  14. সারা বাংলা

রাজারহাট উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে জনপ্রিয়তায় এগিয়ে বাপ্পি

প্রতিবেদক
TV24@bangla
মে ১৪, ২০২৪ ৪:০২ অপরাহ্ণ

কুড়িগ্রাম প্রতিনিধি:

রাজারহাট উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে জাহিদ ইকবাল সোহরাওয়ার্দী বাপ্পিকে পুনরায় দেখতে চায় রাজারহাট উপজেলা বাসী। রাজারহাট উপজেলার বিভিন্ন ইউনিয়নের হাট বাজার ও ওয়ার্ড ঘুরে একাধিক সাধারণ লোকজনের সাথে কথা বলে জানা যায়,জাহিদ ইকবাল সোহরাওয়ার্দী বাপ্পি উপজেলা চেয়ারম্যান থাকাকালীন সময়ে রাজারহাট উপজেলা পরিষদ ছিলো দুর্নীতি মুক্ত,সাধারণ মানুষের আপদে বিপদে সব সময় পাশে থাকার চেষ্টা করেছেন,তিনি কখনো দুর্নীতিকে প্রশ্রয় দিতেন না। কেউ কখনো অনিয়ম করলে তিনি প্রতিবাদ করতেন,সব সময় তৃণমুল পর্যায়ে মানুষদের পক্ষে কথা বলছেন। উপজেলায় দুর্নীতি ও চাঁদাবাজি মুক্ত করেছেন। রাজারহাট উপজেলা পরিষদ চেয়ারম্যান জাহিদ ইকবাল সোহরাওয়ার্দী বাপ্পি একজন ভালো মনের মানুষ,তাই রাজারহাট উপজেলা বাসি আবারও চেয়ারম্যান হিসেবে তাকে দেখতে চায়।
ঘড়িয়ালডাঙ্গা ইউনিয়নের সিঙ্গেরডাবড়িহাট বাজারে উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী জাহিদ ইকবাল সোহরাওয়ার্দী বাপ্পির মোটরসাইকেল মার্কার সমর্থনে ব্যাপক গণসংযোগ করা হয়েছে। এ সময় উপস্থিত ছিলেন রাজারহাট উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ আবুল কালাম আজাদ,রাজারহাট উপজেলা ছাত্রলীগের সভাপতি সুমন কুমার রায়,ঘড়িয়ালডাঙ্গা ইউনিয়ন যুবলীগে সভাপতি ও সাধারণ সম্পাদক সহ উপস্থিত ছিলেন ঘড়িয়ালডাঙ্গা ইউনিয়ন ছাত্রলীগের নেতৃবৃন্দ।
রাজারহাটে সন্ধ্যায় অটোরিক্সা শোডাউন শেষে উপজেলার পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে নির্বাচনী পথসভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী জাহিদ ইকবাল সোহরাওয়ার্দী বাপ্পি বক্তব্যে তিনি উপজেলা বাসীকে মোটরসাইকেল মার্কায় ভোট ও সমর্থন চেয়ে পুনরায় উপজেলা চেয়ারম্যান হিসেবে নির্বাচিত করার আহবান জানান। এসময় আরো বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ আবুল কালাম আজাদ,উপজেলা ছাত্রলীগের সভাপতি সুমন কুমার রায়। রাজারহাটে মোটরসাইকেল মার্কার পদপ্রার্থী জাহিদ ইকবাল সোহরাওয়ার্দী বাপ্পির সমর্থনে অটোরিক্সা চালক ও শ্রমিকদের শোডাউন অনুষ্ঠিত হয়। উপজেলার ব্রাক থেকে শোডাউন বের করেন ভাড়ায় চালিত অটো চালক শ্রমিকরা। প্রায় ৩ শতাধিক অটোরিক্সার বহরটি রাজারহাট হয়ে উপজেলার বিভিন্ন ইউনিয়নের হাটবাজার প্রদক্ষিণ করে। এর আগে তারা উপজেলার বিভিন্ন ইউনিয়নে শোডাউন ও মিছিল করেন। শোডাউন থেকে মোটরসাইকেল মার্কার সমর্থনে নানা স্লোগান দেয়া হয়। শোডাউনের সময় সড়কের দুই পাশ থেকে বিভিন্ন শ্রেনী পেশার মানুষ হাততালি দিয়ে তাদের সমর্থন জানান। শোডাউনে আসা অটোরিক্সা চালক অনেকে বলেন,বাপ্পি ভাই আমাদের নেতা,তিনি আমাদের মত গরীব অসহায় মানুষের দুঃখ বুঝেন। বিপদে আপদে সব সময় পাশে থাকেন এবং রাজারহাট সন্ত্রাস ও চাঁদাবাজ মুক্ত উপজেলা গড়েছেন। তাই এবারো আমরা তাকে উপজেলার চেয়ারম্যান হিসেবে দেখতে চাই। এরপর শোডাউন শেষে সন্ধ্যায় উপজেলার পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে নির্বাচনী পথসভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী জাহিদ ইকবাল সোহরাওয়ার্দী বাপ্পি বক্তব্যে তিনি উপজেলা বাসীকে মোটরসাইকেল মার্কায় ভোট ও সমর্থন চেয়ে পুনরায় উপজেলা চেয়ারম্যান হিসেবে নির্বাচিত করার আহবান জানান।ঘড়িয়ালডাঙ্গা ইউনিয়নের পুটিকাটা মিলের পাড় বাজারের মোহাম্মদ আলী জানান,রাজারহাট উপজেলা পরিষদের আসন্ন নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী জাহিদ ইকবাল সোহরাওয়ার্দী বাপ্পিকে পুনরায় উপজেলা চেয়ারম্যান হিসেবে দেখতে চাই রাজারহাট উপজেলার সাধারণ ভোটাররা।
বাপ্পি হচ্ছেন গণমানুষের নেতা।

সর্বশেষ - শিক্ষা

আপনার জন্য নির্বাচিত

সীতাকুণ্ডে কৃষি ইউনিটের উদ্যোক্তা সম্মাননা প্রদান করছেন ইপসা

বৈদ্যুতিক সংযোগ দেয়ার সময় পল্লী বিদ্যুতের লাইন ক্রু নিহত

ঘূর্ণিঝড় রেমাল: কুয়াকাটার সব আবাসিক হোটেল আশ্রয়কেন্দ্র ঘোষণা

চাঁপাইনবাবগঞ্জে চোলাই মদ জব্দ, ৫ জন আটক

রাজারহাটে আওয়ামী লীগের ৭৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

দুবাইতে শেখ মোহাম্মদ ৩ হাজার কোটি দিরহাম রেইন ড্রেনেজ নেটওয়ার্ক ঘোষণা

সিলেট-চট্টগ্রাম ফ্রেন্ডশিপ ফাউন্ডেশনের মানবিক উপহার বিতরণ

গুইমারায় মুজিব বর্ষের গৃহ হস্তান্তর উপলক্ষে ইউএনও’র প্রেসব্রিফিং

বাবু অরূপ কুমার বর্দ্ধন এর মৃত্যুতে শোকপ্রকাশ করেছেন প্রাক্তন ছাত্র পরিষদ

কুড়িগ্রামে বিজিবি সদস্যের বাড়িতে স্ত্রীর স্বীকৃতির দাবিতে নারীর অনশন