বুধবার , ১৯ জুন ২০২৪ | ৯ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. কমিউনিটি
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. ফটো গ্যালারী
  7. বিজ্ঞান ও প্রযুক্তি
  8. বিনোদন
  9. ভিডিও গ্যালারী
  10. যুক্তরাজ্য
  11. লাইফ স্টাইল
  12. শিক্ষা
  13. সর্বশেষ
  14. সারা বাংলা

পুলিশের ধাওয়া খেয়ে পালাতে গিয়ে সিএনজি চালক নিহত

প্রতিবেদক
TV24@bangla
জুন ১৯, ২০২৪ ২:১৩ অপরাহ্ণ

রাফি চৌধুরী, সীতাকুণ্ড প্রতিনিধিঃ

চট্টগ্রামের সীতাকুণ্ডে হাইওয়ে পুলিশ দেখে সিএনজি অটোরিকশা নিয়ে উল্টো পথে পালানোর সময় ট্যাংকলরির ধাক্কায় চালকের মৃত্যু হয়েছে। এ সময় গুরুতর আহত এক অটোরিকশা যাত্রীকে উদ্ধার করে চমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

১৯ জুন বুধবার উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মগপুকুর এলাকায় এ ঘটনা ঘটে। চালক গুরুতর আহত হয়ে পড়েছিল,পুলিশ তাকে উদ্ধার না করে সিএনজি আটকের প্রকৃয়া করতে থাকলে অতিমাত্রায় রক্ত ক্ষননে তার মৃর্ত্যু ঘটে বলে নিহতের পরিবারের অভিযোগ।

পরে স্থানীয়রা তাকে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করে। নিহত সিএনজি চালক মেজবাউদ্দীন বাড়বকুণ্ড ইউনিয়নে দক্ষিন মাহমুদাবাদ তেলি পাড়া গ্রামের তেলিবাড়ীর নুরুল হকের ছেলে।

নিহতের চাচাতো ভাই ইলিয়াছ আলী জানায়, সিএনজি নিয়ে এক আত্মীয়ের বাড়ীতে বেড়াতে গিয়ে বুধবার(১৯ জুন) দুপুর ২ টায় বাড়ী ফেরার পথে কুমিয়া মগপুকুর এলাকায় হাইওয়ে পুলিশ দেখে তাকে ধাওয়া করে,সে পুলিশ থেকে নিজেকে বাচাতে তড়িঘড়ি করে চালাতে গিয়ে এক লড়ির চাপায় পড়ে গুরুত্বের আহত হয়,পুলিশ তাকে হাসপাতালে না নিয়ে গাড়ি আটকের প্রকৃয়া করতে করতে তার অতিমাত্রা রক্তক্ষননে দূর্বল হয়ে পড়ে,পরে ম্হানীয়া তাকে হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার মৃত ঘোষনা করে। আমরা হাইওয়ে পুলিশের বিচার চাই।

বার আউলিয়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোকন চন্দ্র ঘোষ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি প্রতিনিধি কে বলেন, ‘মহাসড়কে যানবাহনের গতিরোধে অস্থায়ী চেকপোস্ট বসিয়ে মামলা দিচ্ছিল পুলিশ। এ সময় ঢাকামুখী সড়কে আসা সিএনজি অটোরিকশার চালক তাদের দেখে উল্টো পথে ঘুরিয়ে নেওয়ার চেষ্টা করেন। এতে দুর্ঘটনার কবলে পড়ে প্রাণ হারায় চালক। দুর্ঘটনা পরবর্তীতে আইনগত প্রক্রিয়া শেষে নিহতের লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।’

এদিকে দুর্ঘটনার খবর ছড়িয়ে পড়লে বিক্ষুব্ধ হয়ে ওঠেন সিএনজি অটো রিকশা চালকেরা। এ সময় তারা মহাসড়কের বাড়বকুণ্ড বাজার এলাকায় অবস্থান নিয়ে অবরোধের চেষ্টা করেন। সীতাকুণ্ড থানা-পুলিশ তাদের ধাওয়া দিয়ে সরিয়ে দেয়। এরপর বিক্ষুব্ধ চালকেরা বার আউলিয়া হাইওয়ে থানা এলাকায় যান। সেখান থেকেও পুলিশ তাদের সরিয়ে দেয়।

সর্বশেষ - আন্তর্জাতিক

আপনার জন্য নির্বাচিত

চট্টগ্রাম হযরত খাজা কালুশাহ (রহঃ) হেফজখানার ৬ শিক্ষার্থীর সাফল্য

আমিরুল ইসলাম এনফিন্ড কাউন্সিলের মেয়র নির্বাচিত

রাঙ্গাবালীতে পুকুরে ডুবে শিশুর মৃত্যু

আরব আমিরাতে জহিরুল ইসলামের স্মরণে দোয়া মাহফিল

কুড়িগ্রামে কবর থেকে এক বৃদ্ধার লাশ চুরি,উদ্ধার করল পুলিশ

ফিলিস্তিনে ইসরাইলি হামলার প্রতিবাদে এবং স্বাধীন রাষ্ট্র  ঘোষণার দাবিতে বিক্ষোভ সমাবেশ

মেধাবী দুই শিক্ষার্থীকে আর্থিক অনুদান দিলেন ইউএনও রাজীব চৌধুরী

কিশোরগঞ্জে হাওর অঞ্চলে ২ জনকে অর্থদন্ড

২ বঙ্গকন্যা ব্রিটিশ মন্ত্রীসভায় স্থান বঙ্গবন্ধু লেখক এবং সাংবাদিক ফোরামের আনন্দ উৎসব

লন্ডনে ঈদ উৎযাপন ও মিলন মেলা অনুষ্টিত